| |

ঈশ্বরগঞ্জে ঝুঁকিপূর্ণ ৭৯ ভোট কেন্দ্র

আপডেটঃ 8:43 pm | April 21, 2016

Ad

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আগামী ২৩ এপ্রিল ১১ টি ইউনিয়নে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ১১৫ টি ভোট কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ৭৯ টি। এর মধ্যে অধিক ঝুঁকিপূর্ণ ৫২ টি, ঝুঁকিপূর্ণ কেন্দ্রের তালিকায় রাখা হয়েছে ২৭ টি ভোট কেন্দ্রকে।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ১ নং ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নে অধিক ঝুঁকিপূর্ণ ৪টি ভোটকেন্দ্র। ২ নং সোহাগী ইউনিয়নে ৫ টি অধিক ঝুঁকিপূর্ণ ও ঝুঁকিপূর্ণ ১টি কেন্দ্র। ৩ নং সরিষা ইউনিয়নে ৪ টি অধিক ঝুঁকিপূর্ণ ও ৩ টি ঝুঁকিপূর্ণ কেন্দ্র। ৪ নং আঠারবাড়ী ইউনিয়নে ৮ টি অধিক ঝুঁকিপূর্ণ ও ১ ঝুঁকিপূর্ণ কেন্দ্র। ৫ নং জাটিয়া ইউনিয়নে ২ টি অধিক ঝুঁকিপূর্ণ ও ৩ টি ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে। ৬ নং মাইজবাগ ইউনিয়নে অধিক ঝুঁকিপূর্ণ ৩টি ও ঝুঁকিপূর্ণ ৪ টি। ৭ নং মগটুলা ইউনিয়নে ৬ টি অধিক ঝুঁকিপূর্ণ ও ঝুঁকিপূর্ণ ১ টি ভোটকেন্দ্র। ৮ নং রাজীবপুর ইউনিয়নে ৬টি অধিক ঝুঁকিপূর্ণ ও ২ টি ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে। ৯ নং উচাখিলা ইউনিয়নে ৩টি অধিক ঝুঁকিপূর্ণ ও ৪ টি ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ। ১০ নং তারুন্দিয়া ইউনিয়নে ৫ টি অধিক ঝুঁকিপূর্ণ ও ২ টি ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে। ১১ নং বড়হিত ইউনিয়নে ৬ টি অধিক ঝুঁকিপূর্ণ ও ২ টি ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ।
ঈশ্বরগঞ্জে মোট ভোটার রয়েছে ২ লাখ ৪২ হাজার ১৪৫ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ২৩ হাজার ৩৪৭ জন ও নারী ১ লাখ ১৮ হাজার ৭৯৮ জন। ২৩ এপ্রিল শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য প্রশাসন সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

ব্রেকিং নিউজঃ