| |

বিনা টিকেটে বাণিজ্যিক ছবি

আপডেটঃ 1:45 pm | April 24, 2016

Ad

শিল্প ও বিনোদন প্রতিবেদক : দেশের সব ধরনের দর্শকদের আধুনিক ও আন্তর্জাতিক মানের চলচ্চিত্র সম্পর্কে ধারণা দেয়ার পাশাপাশি সুস্থধারার চলচ্চিত্রের প্রতি আগ্রহী করে তুলতে ব্যতিক্রমী এক আয়োজন করেছে কোমল পানীয় ব্র্যান্ড স্প্রাইট এবং চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আগামী ২৪ এপ্রিল থেকে সারাদেশে মাসব্যাপী দর্শকদের কাছে বিনা টিকেটে জাজ মাল্টিমিডিয়ার মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র প্রদর্শন করা হবে।

আগামীকাল দুপুর ১২টায় কুমিল্লার ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হচ্ছে এই চলচ্চিত্র প্রদর্শনীর। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ এবং স্প্রাইট কর্তৃপক্ষসহ আরো অনেকে।

ইভেন্ট আয়োজক প্রতিষ্ঠান প্ল্যাকার্ড পাবলিসিটির নির্বাহী পরিচালক কামরুজ্জামান সাইফুল জানান, দেশের বিভাগীয় শহরগুলোতে কলেজ এবং বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে ডিজিটাল প্রজেকশন সিস্টেমের মাধ্যমে চলচ্চিত্র প্রদর্শন করা হবে। কুমিল্লাসহ চট্টগ্রামে একটানা ৩০ এপ্রিল পর্যন্ত এই প্রদর্শনী চলবে।

তারপর পর্যায়ক্রমে আগামী ১ থেকে ৬ মে সিলেট, ৭ থেকে ১৪ মে খুলনা ও বরিশাল, ১৫ থেকে ২৩ মে রাজশাহী এবং সবশেষে ঢাকা বিভাগে এসে এই প্রদর্শনীর সমাপনী ঘোষণা করা হবে।

চলচ্চিত্র উৎসব উদযাপন কমিটির প্রধান সমন্বয়কারী ও জাজ মাল্টিমিডিয়ার ক্রিয়েটিভ ডিরেক্টর ড. ইলা জাহান জানান, মূলত দেশের চলচ্চিত্রপ্রেমী ছাত্রসমাজ এবং নতুন প্রজন্মের হলবিমূখ দর্শকদের মনে দেশীয় ও মান-সম্পন্ন চলচ্চিত্রের প্রতি উৎসাহ জোগানের জন্যই আমাদের এই আয়োজন।

ব্রেকিং নিউজঃ