| |

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনস্থল পরিদর্শন করলেন শান্ত

আপডেটঃ 8:09 pm | April 27, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি: ৩০ এপ্রিল ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন স্বার্থক করার প্রয়াসে ব্যাপক প্রস্ততি গ্রহন করা হয়েছে।
সম্মেলন স্বার্থক সুষ্ঠ ও সফলভাবে সম্পন্ন করতে সম্মেলন মঞ্চ উপ কমিটির আহব্বায়ক ও জেলা আওয়ামী লীগ শিা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মোহিত উর রহমান শান্ত বুধবার দুপুরে মঞ্চ নির্মান কাজ সঠিকভাবে নির্মিত হচ্ছে কিনা তা সরেজমিনে তদারক করেন।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মোহিত উর রহমান শান্ত বলেন, বহুল প্রতিতি এই সম্মেলন খুবই তাৎপর্যপূর্ন। ধরনা করছি সম্মেলনে বঙ্গবন্ধুর আদর্শের লাখ-লাখ সৈনিক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিধান্ত শোনার জন্য সম্মেলনে আসবেন।
এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাব্বির ইউনুস বাবু, সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক আক্তারুজ্জামান রবিন, মহানগর সেচ্ছাসেবকলীগ আহব্বয়ক মোফাখ্খর হোসেন খোকন, যুগ্ম আহব্বায়ক নাজমুল হুদা সুজন, সাবেক ছাত্রলীগ সভাপতি মো: জসীম উদ্দিন জসীম, জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সরকার মো: সব্যসাচীসহ শহর ছাত্রলীগ সাধারন সম্পাদক ফয়জুর রাজ্জাক উষান, রাসেল পাঠান, সোহাগ, ফয়জুর রাজ্জাক বাদশা, রাশেদুল হক রনি, পিন্টু সরকার শেখ আজাদ প্রমুখ।

ব্রেকিং নিউজঃ