| |

শিগগিরই কেন্দ্র থেকে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হবে

আপডেটঃ 6:52 pm | April 30, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি, বার্তা সম্পাদক আলোকিত ময়মনসিংহ:
কেন্দ্র থেকে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি বলেন, শিগগিরই জেলার সব জটিলতা অবসানের পর এ দুই কমিটি ঘোষণা করা হবে।
এ সময় ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন সৈয়দ আশরাফুল ইসলাম।
এর আগে শনিবার দুপুর ১২টার দিকে সার্কিট হাউজ মাঠে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করলেন জনপ্রশাসনমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।
এ সময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি, কাজী জাফর উল্লাহ, অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি, ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ.ফ.ম বাহউদ্দিন নাসিম এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. মো. আব্দুর রাজ্জাক এমপি, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. আব্দুস ছাত্তার, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী প্রমোদ মানকিন, কেন্দ্রীয় সদস্য ও প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি উপস্থিত ছিলেন।

ছবি : – নুরুজ্জামান সেলিম

ব্রেকিং নিউজঃ