| |

হেরেও শীর্ষে গুজরাট, জয় নিয়ে দুইয়ে দিল্লি

আপডেটঃ 12:53 am | May 04, 2016

Ad

স্পোর্টস ডেস্ক: চলমান আইপিএলের ৩১তম ম্যাচে জয় পেয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। আসরের শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকা সুরেশ রায়নার গুজরাট লায়ন্সকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে জহির খানের দিল্লি। তবে, হারলেও এখন পর্যন্ত পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে গুজরাট। আর দুই নম্বরে উঠে এসেছে দিল্লি।

রাজকোটে আগে ব্যাট করা গুজরাট ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে। জবাবে, ২ উইকেট হারানো দিল্লি ১৬ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে।

গুজরাটের হয়ে ডোয়াইন স্মিথ ১৫, ব্রেন্ডন ম্যাককালাম ১ আর অ্যারন ফিঞ্চ ৫ রান করে বিদায় নিলেও চার নম্বরে নামা দলপতি রায়না ২০ বলে ২৪ রান করেন। দিনেশ কার্তিক ইনিংস সর্বোচ্চ ৫৩ রান করেন। তার ৪৩ বলের ইনিংসে ছিল ৫টি চারের মার।

এছাড়া, দ্বিতীয় সর্বোচ্চ ২৬ বলে ৩৬ রান করেন অপরাজিত থাকা রবীন্দ্র জাদেজা।

১৫০ রানের টার্গেটে দিল্লির হয়ে ওপেনিংয়ে নামা কুইন্টন ডি কক ৪৫ বলে ৪৬ রান করে বিদায় নেন। আরেক ওপেনার রিশব পান্থ ৪০ বলে ৯টি চার আর দুটি ছক্কায় করেন ৬৯ রান। অনূর্ধ্ব-১৯ দলের এই তারকা ব্যাটসম্যান ডি ককের সঙ্গে উদ্বোধনী জুটিতে তোলেন ১১৫ রান।

সঞ্জু স্যামসন ১৯ আর জেপি ডুমিনি ১৩ রান করে অপরাজিত থাকেন।

এখন পর্যন্ত গুজরাট ৯ ম্যাচ খেলে ৬ জয়ে সর্বোচ্চ ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। ৭ ম্যাচ খেলা দিল্লি ৫ জয় আর দুই পরাজয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে। ৮ ম্যাচ খেলা কলকাতা ৫ জয়, তিন পরাজয়ে ১০ পয়েন্ট নিয়ে তালিকায় রয়েছে তিন নম্বরে। আর ৯ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চারে মুম্বাই ইন্ডিয়ান্স।

ব্রেকিং নিউজঃ