| |

ময়মনসিংহে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জন সহ আরও ২ জন নিহত

আপডেটঃ 4:41 pm | May 05, 2016

Ad

ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহের শম্ভুগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দু’জন শিশুসহ এক নারী ও পাঁচ পুরুষ রয়েছেন।
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শম্ভুগঞ্জ ব্রিজসংলগ্ন মোজাহিদপুর এলাকায় পৌঁছালে ময়মনসিংহগামী সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দেয় নেত্রকোনাগামী ঘাতক ট্রাক।
নিহতরা হলেন, অটোরিকশা চালক সাদেকুল (২৮), অটোরিকশার মালিক আশরাফুল (২৯), শিরিনা (২৫), শিরিনার দুই সন্তান তাহসিন (৭) ও তুহিন (৪), শিরিনার ভাই উজ্জ্বল (১৮)। নিহত আরও দু’জনের নাম জানা যায়নি।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর সোয়া ১২টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের শম্ভুগঞ্জের কাছে মোজাহিদপুর এলাকায় গাছতলা নামক স্থানে ময়মনসিংহগামী সিএনজিচালিত অটোরিকশাকে বিপরীতদিক থেকে আসা দ্রুতগামী ট্রাক চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সাটি ট্রাকের ভেতর ঢুকে দুমড়ে মুচড়ে যায়। এতে সিএনজির ভেতর থাকা একনারী ও তার ২শিশুসহ একই পরিবারের ৬জন এবং চালকসহ অন্য ২ জন ঘটনাস্থলেই নিহত হয়।
ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই ৮ জন মারা গেছেন। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।
পুলিশ জানায়, নিহতরা সবাই চিকিৎসার জন্য নেত্রকোনার পূর্বধলা থেকে সিএনজি অটোরিক্সা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ময়মনসিংহ রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আব্দুলাহ আল মামুন ও জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ব্রেকিং নিউজঃ