| |

ময়মনসিংহ আইটি পার্ক এর মিটআপ অনুষ্ঠিত

আপডেটঃ 9:53 pm | May 15, 2016

Ad

আইটি প্রতিবেদকঃ ময়মনসিংহ বিভাগের প্রযুক্তিপ্রেমী, ফ্রীল্যান্সার ও উদ্যাক্তাদের জনপ্রিয় অনলাইন কমিউনিটি “ময়মনসিংহ আইটি পার্ক” এর উদ্যোগে গত শনিবার ১৪ মে শহরের সার্কিট হাউজ মাঠ সংলগ্ন শিল্পাচার্জ জয়নুল আবেদিন পার্ক এ ফ্রীল্যান্সিং এ আগ্রহী ও নতুন উদ্যোক্তাদের নিয়ে মিটআপ অনুষ্ঠিত হয়েছে।
মিটআপে উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাহিদ তাহসান, ত্রিশালের ডিএসটেক আইটি সলুশন এর সিইও মোঃ দেলোয়ার হোসেন ও সিওও মোঃ মোজাম্মেল হক, ময়মনসিংহসোর্স এর সিইও মোঃ আরাফাত রহমান ও সিটিও মোঃ মেহেদী হাসান আব্দুল্লাহ, রাহবার হোম ডেলিভারী সার্ভিস এর সিইও মোঃ রবিন হোসেন সহ বিভিন্ন জেলা ও থানা থেকে আগত ফ্রীল্যান্সার, উদ্যোক্তা  ও ফ্রীল্যান্সিং ও উদ্যোক্তাতে ক্যারীয়ার গড়তে আগ্রহী তরুণেরা ।
অনুষ্ঠানে বক্তারা, ফ্রীল্যান্সিং এ আগ্রহী ও শিক্ষারত এবং নবীন উদ্যোক্তাদের বিভিন্ন সমস্যার সমাধান সহ ক্যারীয়ার ডেভেলপমেন্টের বিভিন্ন পরামর্শ দেন।
তাছাড়া, ময়মনসিংহসোর্স এর সিইও মোঃ আরাফাত রহমান জানান, গত ২৩ এপ্রিল ২০১৬ তে ময়মনসিংহ আইটি পার্ক যাত্রা শুরু করে এবং শুরু থেকেই সকলের সহযোগীতা পাচ্ছি । বিশেষ করে, বাংলাদেশের প্রথম মার্কেটপ্লেস বিল্যান্সার এর সিইও মোঃ শফিউল আলম ভাই আমাদের কমিউনিটি উন্নয়নে বিশেষ সহযোগীতা করছেন, আমরা আশাবাদি এভাবে সকলের সহযোগীতা পেলে ময়মনসিংহে একটি শক্তিশালী লোকাল কমিউনিটি গড়তে সম্ভব হবে।

ব্রেকিং নিউজঃ