| |

নেত্রকোনায় পিক-আপ ভ্যানের ধাক্কায় ডিবি পুলিশ নিহত : ১ জন আহত

আপডেটঃ 10:00 pm | May 15, 2016

Ad

শাহজাদা আকন্দ, নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলা তেলিগাতী ইউনিয়নের কৃষ্টপুর নামক স্থানে গতকাল রবিবার বিকাল ৪টার দিকে পিক-আপ ভ্যানের (ঢাকা মেট্রো ন-১৮-২৪৬২) ধাক্কায় মোটর সাইকেল আরোহী ডিবি’র কনষ্টেবল (কং নং ৭৪৫) মাহবুব আলম (৪৮) নিহত ও  কনষ্টেবল (কং নং ৭২৩) খোরশেদ আলম (৩০) গুরুতর আহত হয়েছে।
নেত্রকোনা ডিবি’র অফিসার ইনচার্জ এ কে এম কাউছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের কনষ্টেবল মাহবুব আলম ও খোরশেদ আলম মাদক বিরোধী অভিযানে অংশ নিতে মদনে যাচ্ছিল। তাদের মোটর সাইকেলটি নেত্রকোনা-মদন সড়কের কৃষ্টপুর নামক স্থানে পৌঁছলে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি পিক-আপ ভ্যান পেছন থেকে তাদের সাইকেলটিকে ধাক্কা দিলে এ সড়ক দুর্ঘটনা ঘটে। দুঘর্টনায় মোটর সাইকেলে থাকা ডিবি পুলিশের দুই আরোহী মাহবুব ও খোরশেদ গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মাহবুবকে মৃত ঘোষণা করেন। অপর আহত খোরশেদকে আশংকাজনক অবস্তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত মাহবুব আলমের গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলায়। আহত খোরশেদ আলমের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলায়।
পুলিশ সুপার জয়দেব চৌধুরী’র সাথে এ ব্যাপারে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়না তদন্ত শেষে নিহত মাহবুবের লাশ তার গ্রামের বাড়ীতে পাঠিয়ে দেয়া হবে। ঘাতক পিক-আপ ভ্যানটিকে আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ব্রেকিং নিউজঃ