| |

ময়মনসিংহ চেম্বারের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের পরিচিতি সভায় শামীম ব্যাবসায়ীদের যেকোন সমস্যায় নিঃসার্থ ভাবে কাজ করে যাবেন

আপডেটঃ 9:20 pm | May 18, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পি:
ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র দ্বি-বার্ষিক সনের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের কর্মমর্কা ও সদস্যরা এফবিসিসিআই এর পরিচালক ও ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব আমিনুল হক শামীমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
মঙ্গলবার রাতে অনুষ্ঠানের শুরুতে ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক প্রদীপ ভৌমিক নবনির্বাচিত চেম্বার সভাপতি আলহাজ্ব আমিনুল হক শামীম ও অন্যান্য পরিচালকবৃন্দকে পুর্ববর্তী সাবেক কমিটির প থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এরপর ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সহ-সভাপতি এস এম বজলুর রহমান ও সহ-সভাপতি মো: সালমান ওমর ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব আমিনুল হক শামীমকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। নবনির্বাচিত পরিচালকবৃন্দকে সভাপতি আমিনুল হক শামীম রজনীগন্দা ফুল দিয়ে বরন করে নেন। তারপর পরিচিতি সভা সম্পন্য হওয়ার পর চেম্বার সভাপতি আমিনুল হক শামীম নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে এ কমিটি সংশ্লিষ্ট খাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
তিনি এ অঞ্চলের ব্যবসায়ী সংগঠন হিসেবে ময়মনসিংহ চেম্বারের প থেকে এখাতে বিরাজমান সমস্যার সমাধানে তার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে নবনির্বাচিত নেতৃবৃন্দকে অবহিত করেন।
তিনি চেম্বার নেতৃবৃদদের উদ্যেশে বলেন আপনারা ব্যাবসায়ীদের সমস্যায় নিঃসার্থ ভাবে কাজ করে যাবেন।
এসময় সদস্য মো: আশরাফ হোসেন, সদস্য হাজী মাহমুদুল আহসান ভূইয়া, সদস্য চেধুরী নাসের খান, সদস্য সুবোধ চন্দ্র ঘোষ, সদস্য অরুন কৃষ্ণ ননিক, সদস্য মো: আবুল হাশেম রায়হান, সদস্য মধুসূদন চক্রবর্ত্তী, সদস্য কে. এম. মো: মুসা, সদস্য দিলীপ কুমার ঘোষ, সদস্য মো: আলা উদ্দিন চঞ্চল উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ