| |

ঈশ্বরগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

আপডেটঃ 6:17 pm | June 05, 2016

Ad

মো. আব্দুল আউয়াল ঈশ্বরগঞ্জ প্রতিনিধি:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ী ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই মো. শাহীন মিয়া (২৫) খুন হয়েছে। রোববার সকালে ঘটে এ ঘটনা। খবর পেয়ে পুলিশ ঘাতক ছোট ভাই মামুন মিয়াকে আটক করেছে।
আঠারবাড়ীর বিষ্ণুপুর গ্রামের আবু তাহেরের ছয় ছেলে মেয়ের মধ্যে সবার বড় শাহীন মিয়া ঢাকার চিটাগাং রোড এলাকায় শ্রমিকের কাজ করে। সেখানেই প্রেমে পড়েন নেত্রকোনা জেলার খালীয়াজুড়ী উপজেলার কল্যাণপুর গ্রামের মোতালিবের মেয়ে খাদিজার সাথে। গত তিন মাস আগে পরিবারের অমতে শাহীন খাদিজা বেগমকে বিয়ে করে ঘরে তোলে। বিয়ের পর খাদিজাকে শ্বশুড় বাড়ির লোকজন মেনে নিতে পারেনি। ওই অবস্থায় পরিবারের লোকজন শাহীনকে বউ ছেড়ে দিয়ে নতুন করে বিয়ে করার জন্য চাপ দিতে থাকে। কিন্তু শাহীন তাতে রাজী না হওয়ায় পরিবারের ঝগড়া লেগে থাকতো। রোববার সকালে মায়ের সাথে শাহীনের কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই মামুন প্রতিবাদ করায় দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে মামুন দা’ দিয়ে বড় ভাই শাহীনকে কুপিয়ে হত্যা করে।
নিহত শাহীনের স্ত্রী অন্তস্বত্বা খাদিজা জানায়, শ্বশুর বাড়িতে আসার পর থেকে কেউ তাঁকে বধূ হিসেবে মেনে নিতে চায়নি। কিন্তু স্বামী তাঁকে ত্যাগ করতে রাজী হয়নি। এ নিয়ে স্বামীর সাথে দেবর মামুন ও পরিবারের অন্য সদস্যদের দ্বন্দ্ব দেখা দেয়। রোববার সকালে দেবর মামুন তাঁর সামনেই তাঁর স্বামীকে লাঠিপেটা করে। এরপর মামুন একটি ধারালো দা নিয়ে ধাওয়া করে বাড়ি কাছে তাঁর স্বামী শাহীনকে কুপিয়ে হত্যা করে।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাই মামুনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ব্রেকিং নিউজঃ