| |

প্রতিবন্ধী শিশুদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করলেন ময়মনসিংহ জেলা প্রশাসক

আপডেটঃ 4:54 am | July 11, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। এই খুশির দিনে প্রতিবন্ধী শিশুদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়া ব্যতিক্রম ধর্মী ঈদ উৎসবের আয়োজন করেন প্রতিবন্ধী ও বিদেশী নাগরিকদের সাথে জেলা প্রশাসকের বাসভবনে ঈদ উৎসবে আনন্দকে ভাগ করে নিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী ও আমন্ত্রিত অতিথি ময়মনসিংহ বিভাগীয় সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি ও দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক ও জেলা প্রশাসকের পরিবারবর্গ।

DSC_0006
বৃহস্পতিবার পবিত্র ঈদের দিন দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসক তার সরকারী বাসভবনে লার্স সংস্থার প্রায় ৩০জন প্রতিবন্ধীদের নিয়ে এবারের ঈদের আনন্দ উপভোগ করেন। এসময় শিশুদেও চোখে মুখে ছিল খুশির ঝিলিক।
ঈদ ওদের জীবনের গল্প। এসব প্রতিবন্ধী ও তাদের অভিভাবকদের সাথে মিলেমিশে প্রীতি ভোজ আপ্যায়ন করা হয় এসব প্রতিবন্ধী মানুষদের।

DSC_00188
সমাজের এই সব অবহেলিত শিশুরা একটু আদর-মমতা, ভালোবাসা আশা করে সব সময়ই, আর এই ঈদের দিনের মত আনন্দঘন মুহুর্ত হলে তো আর কথাই নেই। তাদের প্রত্যাশাটাও থাকে একটু বেশি। এই সকল প্রতিবন্ধি শিশুদের ঈদের আনন্দকে আরো আনন্দময় করে তুলতে ময়মনসিংহ জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী সহানুভুতির সাথে তাদের ঈদের আনন্দে সামিল হয়েছে।

ব্রেকিং নিউজঃ