| |

জঙ্গীবাদ-সন্ত্রাসবাদ প্রতিরোধ দিবসের ডাকে জাসদ ময়মনসিংহ জেলা শাখার প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

আপডেটঃ 4:22 pm | July 16, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
দেশব্যাপী জঙ্গীবাদ-সন্ত্রাসবাদ প্রতিরোধ দিবসের ডাকে বাংলাদেশ সমাজ তান্ত্রিক দল জাসদ ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে মদন বাবু রোডস্থ জাসদ ময়মনসিংহ জেলা শাখার কার্যালয় থেকে প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কার্যালয়ের সামনে এসে শেস হয়।
জেলা জাসদের সভাপতি এড. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও এড. নজরুল ইসলাম চুন্নুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা জাসদেও সাধারন সম্পাদক এড. গাদিক হোসেন, এড. ডসব্বির আহম্মেদ লিটন, এড. রতন সরকার, শহীদুর রহমান শহীদ, নুর হোসেন, আমিনুল ইসলাম, হামীদুল ইসলাম, শহীদুল্লাহ, সামছুল হুদা বাবু, মো: আনিসুর রহমান, আনোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সমাবেসে বক্ত্যারা বলেন, রমজান মাসে তারাবি ও ঈদের নামাজ না পড়ে মানুষ হত্যা করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃস্টি করতে চেয়েছিল তারা। অসাম্প্রদায়িক সরকার উৎখাতে তাদের এই পরিকল্পনা ভেঙ্গে গেছে। এই জঙ্গি-সন্ত্রাসীদের কোনো প্রকার ছাড় দেওয়া হবে না। তাদের যে কোনো উপায়ে ধ্বংস করে দেওয়ার আহবান জানান বক্ত্যারা।

ছবি:- রেড মিল্লাত।

ব্রেকিং নিউজঃ