| |

জেলা আওয়ামীলীগের দুই শীর্ষ নেতার সাথে গৌরীপুর-৩ আসনের নবনির্বাচিত এমপি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের সৌজন্য সাাত

আপডেটঃ 9:07 pm | July 19, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: গৌরীপুর-৩ আসনের নবনির্বাচিত এমপি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ সৌজন্য সাাত করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক দুই শীর্ষ নেতা বর্তমান ধর্মমন্ত্রী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা অধ্য মতিউর রহমান ও ময়মনসিংহ জেলা পরিষদের প্রশাসক সাবেক জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট জহিরুল হক খোকা‘র সাথে। অধ্য মতিউর রহমান সাহেবের বাসভবনে গিয়ে গৌরীপুর আসন থেকে নবনির্বাচিত এমপি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ ধর্মমন্ত্রীর কাছে দোয়া ও গৌরীপুরের উন্নয়নের জন্য সহযোগিতা চান। এসময় অধ্য মতিউর রহমান বলেন, তোমি আমার ‘৭১ সালের মুক্তিযুদ্ধকালীন সময়ের সাথী। আওয়ামীলীগ ও দেশের প্রয়োজনে নি:স্বার্থ ভাবে কাজ করে যাচ্ছ। দোয়া করি তোমি আরো বড় হও। তারপর তিনি নাজিম উদ্দিন সাহেবের মাথায় হাত রেখে দোয়া করেন। এসময় এডভোকেট আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ এর সাথে ছিলেন আওয়ামীলীগ নেতা জেলা যুবলীগের সাবেক সভাপতি, দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক। আলহাজ্ব অধ্য মতিউর রহমান আরো বলেন, সব কিছু ভুলে দলকে ঐক্যবদ্ধ করতে হবে। আওয়ামীলীগ কর্মীদের জঙ্গিদের নির্মূল করতে সবাইকে ভেদাবেদ ভুলে এগিয়ে আসতে হবে।
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বর্তমান গৌরীপুর থেকে নির্বাচিত এমপি ময়মনসিংহ জেলা পরিষদের কার্যালয়ে জেলা পরিষদ প্রশাসক এডভোকেট আলহাজ্ব জহিরুল হক খোকা‘র কার্যালয়ে সৌজন্য সাাত করেন। এসময় গৌরীপুর থেকে নবনির্বাচিত সংসদ সদস্যের সাথে সঙ্গি ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা, সাবেক ময়মনসিংহ জেলা যুবলীগের সভাপতি, দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক। জেলা পরিষদ কার্যালয়ে বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ সাহেব উপস্থিত হলে জেলা পরিষদ প্রশাসক এডভোকেট খোকা তাকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানান এবং বলেন, আসুন আমরা সবাই মিলে আওয়ামীলীগকে সুন্দর ও সুসংগঠিত করে গড়ে তুলি। উত্তরে নাজিম উদ্দিন আহমেদ বলেন, আপনারা দোয়া ও সহযোগিতা করলে তা অবস্বই সম্বব হবে। জেলা পরিষদ প্রশাসকের কার্যালয়ে এসময় আগে থেকেই উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মো: ফারুক হোসেন, সাবেক শিা ও সাংস্কৃতিক সম্পাদক আহম্মদ আলী আকন্দ, সদস্য অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা যুবলীগের প্রচার সম্পাদক বজলুর রশিদ নাছিম, জেলা যুবলীগের তথ্য ও গবেষনা সম্পাদক  মো: আখেরুল ইসলাম সোহাগ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: হুমায়ুন কবির হিমেল প্রমুখ।

ছবি:- রেড মিল্লাত

ব্রেকিং নিউজঃ