| |

ঈশ্বরগঞ্জে রাস্তা কেটে ইউপি সদস্যের অবরোধ আতংকে দিন কাটছে একটি পরিবারের

আপডেটঃ 8:29 pm | July 20, 2016

Ad

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রাস্তা কেটে একটি পরিবারকে অবরোধ করে রাখার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। বাড়িতে হামলার ভয় ও আতংকে দিন কাছে অবরোদ্ধ পরিবার।
জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য কাতিয়ার হাউর গ্রামের ইসলাম উদ্দিন ইউপি নির্বাচনে তার সাথে প্রতিদ্বন্দ্বি করে পরাজিত প্রার্থী  একই গ্রামের মো. ফিরোজ মিয়ার বাড়ির রাস্তা কেটে অবরোদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে। বাড়ির রাস্তা কেটে ফেলায় বাড়ি থেকে বেড় হতে পারছেন না ফিরোজ মিয়ার পরিবারের লোকজন। বাড়িতে হামলার ভয় ও আতংকে দিন কাটছে তাদের। ফিরোজ মিয়া জানান, মাস খানেক আগে প্রতিবেশি মৃত ইছমত আলীর ছেলে সাত্তার ও হুসেন আলীর ছেলে বাচ্চু, রতন ও আলমগীরের কাছ থেকে ১২শতাংশ ফসলি ভূমি ৩লাখ ৬০হাজার টাকায় ক্রয় করেন। ওই খবর ইউপি সদস্য ইসলাম উদ্দিন জানতে পেরে তার সহযোগি তোঁতা মিয়া, আসাদুল্লাহ ও মোসলেম উদ্দিনের মাধ্যমে তার (ফিরোজের) কাছে ২লাখ টাকা চাঁদা দাবি করে। তিনি অস্বীকার করলে ইউপি সদস্য ইসলাম উদ্দিন তার বাড়ির রাস্তা কেটে ফেলে দেয় ও তার উপড় চড়াও হয়। পরে পুলিশের সহযোগিতায় তিনি বাড়িতে যান। বর্তমানে তিনি ও তার পরিবার ভয় ও আতংকে দিনকাটাচ্ছেন। ইউপি সদস্যের ভয়ে জমি বিক্রেতারাও তাকে জমিটি রেজিষ্ট্রি করে দিতে অস্বীকার করছে। এ বিষয়ে আঠারবাড়ী তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দেওয়া হয়েছে।
ইউপি সদস্য ইসলাম উদ্দিন অবরোধের বিষয়টি অস্বীকার করে জানান, ফিরোজ মিয়া রাস্তার পাশে একটি ক্ষেতে পানি আটকিয়ে রাখার কারণে এলাকার কয়েকটি বাড়িতে জলাবদ্ধতার শিকার হয়। পরে সংশ্লিষ্ট বাড়ির লোকজন রাগ করে  তার বাড়ির রাস্তাটি কেটে ফেলে দেয়।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান জানান, আঠারবাড়ী তদন্ত কেন্দ্র এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছে বলে জানতে পেরেছেন বিষয়টি যাচাই পূর্বক আইনি পদক্ষেপ নেয়া হবে।

ব্রেকিং নিউজঃ