| |

ময়মনসিংহ বিভাগীয় প্রেসকাবের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেটঃ 8:59 pm | July 23, 2016

Ad

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ বিভাগীয় প্রেসকাব এর উদ্দ্যেগে গতকাল ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঈদ পূর্নমিলনী সভায় কাবের সদস্য ও নেতৃবৃন্দ্র বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে বিভাগীয় প্রেসকাবের আয়োজনে গত রমজানে কাবের প্রথম অনুষ্ঠান ইফতার মাহফিল আয়োজন নিয়ে আলোচনা হয়। ইফতার অনুষ্ঠানে জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী এর সদয় উপস্থিতি এবং ইফতার অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করায় কাবের সভাপতি একেএম ফখরুল আলম বাপ্পী চৌধুরী সর্বস্থরের সদস্য ও শুভানুধ্যায়ীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
সি কে ঘোষ রোডস্থ মীর প্লাজার ৩য় তলায় ময়মনসিংহ বিভাগীয় প্রেসকবের ঈদ পূর্নমিলনী আলোচনা সভায় পরবর্তী কার্যক্রমের অংশ হিসেবে সাংগঠনিক কার্যক্রম জোরদার,প্রকাশনা ও প্রশিণ সংক্রান্ত কার্যক্রম নির্ধারন বিষয়ে আলোকপাত করা হয়।
আলোচনা সভায় বিভাগীয় প্রেসকাবের সভাপতি দৈনিক মাটি ও মানুষের প্রকাশক সম্পাদক এ কে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরীর সভাপতিত্বে কাবের মূখ্য সম্বণয়ক স্বাধীন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিভাগীয় প্রেসকাবের সধারণ সম্পাদক এইচ এম ফারুক ,সিনিয়র সহ সভাপতি দৈনিক মাটি ও মানুষ ভারপ্রাপ্ত সম্পাদক আশিক চৌধুরী, সাপ্তাহীক রাতদিন সম্পাদক খোকন রাজ, দৈনিক আলোকিত ময়মনসিংহ ভারপ্রাপ্ত সম্পাদক প্রদীপ ভৌমিক, বিভাগীয় প্রেসকাবের সহ সভাপতি সাপ্তাহীক রাতদিন এর নির্বাহী সম্পাদক আব্দুল্লাহ আল মামুন স্বপন,সুবর্ণ বাংলার ভারপ্রাপ্ত সম্পাদক আরিফ রেওগীর, বরুজ্জামান শামীম, এটিএম মনিরুজ্জামান , নজরুল ইসলাম মিন্টু,সাপ্তাহীক রাতদিন এর আবুল কালাম রাসেল,সাইফুল ইসলাম, বেলাল হোসেন প্রান্ত,এনায়েত হোসেন খান রোজেন,শরৎ সেলিম,আকন্দ লতিফ,সুমন ভৌমিক,মোহাম্মদ সেলিম মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,আব্দুল আল আমিন,রাজমনি আক্তার,তারিক উল হক, মেরাজ উদ্দিন বাপ্পী, মফিজ উদ্দিন,আফরোজা কাদের রুপা প্রমুখ সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে বিভাগীয় প্রেসকাবের সকল সদস্য ও নেতৃবৃন্দের সম্মিলিত প্রস্তাবনায় সম্প্রতি দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ এর নৈরাজ্যের প্রতিবাদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী প্রতিরোধের অংশ হিসেবে ময়মনসিংহ বিভাগীয় প্রেসকাব আগামী মঙ্গলবার বেলা ১১ টায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী বিশেষ আলোচনা সভার ঘোষনা দিয়েছে।

ব্রেকিং নিউজঃ