| |

ময়মনসিংহ নগরীর উন্নয়ন কাজ পরিদর্শন করেন মেয়র টিটু

আপডেটঃ 7:01 am | August 06, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: ময়মনসংিহ পৌরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করতে যেকোনো ধরনের পদক্ষেপ নেওয়া হবে। ময়মনসিংহ নগরীকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে সকলের সহযোগীতা চেয়েছেন পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু।
তিনি বৃহষ্পতিবার দুপুরে নগরীর চলমান বিভিন্ন এলাকায় অতিবৃষ্টিপাতে ক্ষতিগ্রস্থ বাউন্ডারি রোড, গুলকিবাড়ি রোড পরিদর্শন ও পুরাতন ফুলবাড়িয়া বাস স্ট্যান্ড হতে সানকিপাড়া সড়কে নির্মানাধীন আন্ডারগ্রাউন্ড ড্রেন ও ফুটপাতের কাজের অগ্রগতি পরিদর্শন করেন সহ বিভিন্ন এলাকার উন্নয়ন কাজ পরির্দশন কালে ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু এসব কথা বলেন।

DSC_0053
এ সময় ময়মনসিংহ পৌরসভার প্যানেল মেয়র-২ মোঃ নজরুল ইসলাম, পৌরসভার নির্বাহী প্রকৌশলী এ কে এম রফিকুল ইসলাম, কাউন্সিলর মোঃ তাজুল আলম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আজাহার উদ্দনি সহ বিভিন্ন র্কমর্কতা র্কমচারীবৃন্দ উপস্থতি ছিলেন।
উন্নয়ন কাজ পরিদর্শনের সময় মেয়র টিটু উপস্থিত নাগরিকদের উদ্যেশ্যে বলেন, আপনারা আমাকে যদি সহযোগিতা করেন আমি একটি সুন্দর নগরী উপহার দিতে পারবো। তাই আপনাদের সহযোগিতা ছাড়া ময়মনসিংহ মহানগরের উন্নয়ন করা সম্বব নয়। আগামীদিনের জন্য আপনাদের জন্য দোয়া ও সহযোগিতা চাই।

ব্রেকিং নিউজঃ