| |

ময়মনসিংহে পালিত হয়েছে জাতীয় শোক দিবস

আপডেটঃ 5:36 pm | August 15, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী:
গভীর শোক ও শ্রদ্ধার মধ্য দিয়ে নানা কর্মসূচির মধ্যদিয়ে ময়মনসিংহে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস।
দিবসটি উপলে জেলা আওয়ামী লীগ ও মহানগর আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচি পালন করছে।
সোমবার সকালে নগরীর টাউন হল শহীদ মিনার প্রাঙ্গনে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের প্রশাসক এড. জহিরুল হক খোকা ও আওয়ামীলীগ নেতা পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটূ।
এরপর জেলা আওয়ামীলীগের উদ্যোগে কালো পতাকা উত্তোলন, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হয়। পরে সংপ্তি সমাবেশে বক্তব্যের পর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এহতাশামুল আলম, জেলা আওয়ামীলীগ নেতা এড. ফরিদ আহম্মেদ, সাবেক সদস্য শওকত জাহান মুকুল, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, আহম্মদ আলী আকন্দ, ময়মনসিংহ জেলা যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক, জেলা যুবলীগের সাধারন সম্পাদক এম. এ. কুদ্দুস, সৈকত উসমান লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হুমায়ুন কবীর হিমেল, শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ