| |

অনসাম্বল থিয়েটারের আয়োজনে অনুষ্ঠিত হলো সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সাংস্কৃতিক সমাবেশ

আপডেটঃ 7:19 pm | August 20, 2016

Ad

হাসিবুর রহমান তুষারঃ “কন্ঠে গর্জে উঠুক আহ্বান, জঙ্গি সন্ত্রাসের হোক অবসান, গাইবো মোরা মানবতার জয়গান” এ প্রতিপাদ্যকে সামনে রেখে অনসাম্বল থিয়েটারের আয়োজনে ময়মনসিংহ টাউন হল প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সাংস্কৃতিক সমাবেশ।
শুক্রবার সন্ধ্যা ০৬:০১ মিনিটে জাতীয় সংগীত এর মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের উদ্ভোধন করেন গৌড়ীপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ।
পরে সন্ধ্যা ০৭:০১ মিনিটে মোমবাতি প্রজ্বলন ও সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার প্রতি শান্তি কামনা করে ০১ মিনিট নিরবতা পালন করা হয়।
অনসাম্বল থিয়েটারের সভাপতি আবুল মনসুরের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় জেলা প্রশাসক মুস্তাকিম বিল্লাহ ফারুকী, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, নাট্যব্যক্তিত্ব ম. হামিদ, ফাল্গুনী হামিদ, নাট্যজন শাহাদাত হোসেন খান হীলু, বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, এড. মোয়াজ্জম হোসেন বাবুল, প্রদীপ ভৌমিক প্রমুখ।
বক্তারা বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদকে নির্মূল করে গড়ে তুলতে হবে স্বপ্নের সোনার বাংলা। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে, গড়ে তুলতে হবে।
এসময় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সমাবেশে আলোচনার পাশাপাশি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে শহরের বিভিন্ন সাংস্কৃতিক গোষ্ঠীর কর্মীবৃন্দ। এতে ৪৩ টি সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহন করেন।
সন্ত্রাসী হামলার কবল থেকে রার জন্য নিজ নিজ অবস্থান শক্ত করার প্রত্যয়ে অনসাম্বল পরিবারের প থেকে সবাই কারাতে বিভিন্ন কৌশল আয়ত্ত করার আহ্বান জানানো হয়।
এ প্রসঙ্গে আবুল মনসুর বলেন, আত্ম রার্থে কারাতের বিভিন্ন কৌশল আয়ত্ত করা অতীব জরুরী। আগ্রহীদের অনসাম্বল পরিবারের প থেকে বিনামূল্যে এ প্রশিণ প্রদান করা হবে। সবশেষে তিনি ময়মনসিংহের সকল সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনসহ সবাইকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহনের মাধ্যমে আয়োজনটি সার্থক করে তোলায় অনসাম্বল পরিবারের প থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

ব্রেকিং নিউজঃ