| |

লাকীর গান নিয়ে কক্সবাজারে রনি

আপডেটঃ 8:03 pm | August 31, 2016

Ad

বিনোদন: নন্দিত সংগীতশিল্পী-মুক্তিযোদ্ধা লাকী আখান্দের তিনটি গান নতুন করে তৈরি করে কণ্ঠে তুলেছেন লিমন। আর গানগুলোর ভিডিও নির্মাণ করছেন রেদওয়ান রনি। উদ্দেশ্য,  ভিডিওগুলো থেকে প্রাপ্ত অর্থ লাকী আখান্দের চিকিৎসাখাতে ব্যয় করা।
বে অব বেঙ্গলের উদ্যোগে গানগুলোর রেকর্ডিং শেষে এখন কক্সবাজার চলছে ভিডিও নির্মাণ। গান তিনটি হলো- আগে যদি জানতাম, আমায় ডেকো না এবং আবার এলো যে সন্ধ্যা। এমনটাই জানালেন নির্মাতা রনি।
তিনি বলেন, ‘জীবনের প্রথম মিউজিক ভিডিও নির্মাণ করছি লাকী ভাইয়ের জন্য। তার চিকিৎসায় সহযোগিতার উদ্দেশ্যে। সেদিন হাসপাতালে তিনটি গানের গল্প যখন লাকী ভাইকে শোনালাম খুশি হয়ে আমার মাথায় হাত বুলিয়ে দেন। আমি মনে করি এই আশীর্বাদ আমার নির্মাতা জীবনের অন্যতম বড় পাওয়া।’
কক্সবাজার থেকে রনি জানান, তার ‘আইসক্রিম’ ছবির জুটি রাজ ও তুষি প্রথমবারের মতো মিউজিক ভিডিও করছেন। তাদের পাওয়া যাবে ‘আগে যদি জানতাম’ গানটিতে। ‘আবার এলো যে সন্ধ্যা’ গানটির মডেল হিসেবে থাকছেন এক সময়ের জনপ্রিয় টিভি মুখ অগ্নিলা। অন্যদিকে ‘আমায় ডেকো না’ গানটির মডেল হচ্ছেন সৌমিক।
অগ্নিলাকে নিয়ে মিউজিক ভিডিও নির্মাণ প্রসঙ্গে রনি বলেন, ‘দীর্ঘদিন পর সম্প্রতি দেশে ফিরেছে অগ্নিলা। এবার ঈদে অনেক অফার থাকলেও সে কোনও কাজ করবে না সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু লাকী ভাইয়ের কথা শুনে সব সিদ্ধান্তকে পেছনে ফেলে এককথায় কক্সবাজার চলে এসেছে।’
প্রাণের পৃষ্ঠপোষকতায় মিউজিক ভিডিওগুলো শুটিংয়ের জন্য পুরো টিম এখন কক্সবাজারে।

ব্রেকিং নিউজঃ