| |

কন্যা সন্তানের বাবা হলেন আশরাফুল

আপডেটঃ 1:25 am | September 05, 2016

Ad

স্টাফ রিপোর্টার: কন্যা সন্তানের বাবা হলেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।  রোববার দিবাগত রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে আশরাফুলের স্ত্রী আনিকা তাসনিম অর্চি গায়নোকলজিস্ট ডাক্তার নার্গিস ফাতেমার তত্ত্বাবধানে কন্যা সন্তানের জন্ম দেন। মা ও শিশু – দু’জনেই সুস্থ আছেন।

এর আগে রোববার দুপুরে আশরাফুলের স্ত্রীকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পুরোটা সময় স্ত্রীর পাশেই ছিলে আশরাফুল। সুসংবাদ পেয়েই জাতীয় দলের সাবেক এই অধিনায়ক ভক্ত-সমর্থকদের কাছে স্ত্রৗ ও সন্তানের জন্য দোয়া চেয়েছেন।
এর আগে গত ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন আশরাফুল। এর আগের জুলাইয়ের মাঝামাঝিতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আংটি বদল হয় তাদের।

এর বাদে আরেকটু সুখবরও দিয়েছেন আশরাফুল। জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) দিয়ে এ মাসেই মাঠে ফিরতে যাচ্ছেন তিনি। জাতীয় লিগ শুরু হবে ২৫ সেপ্টেম্বর।
জানিয়ে রাখা ভাল, ২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে  অভিষিক্ত আশরাফুল ৬১ টেস্টে ২৭৩৭ রান করেছেন। এর মধ্যে রয়েছে ৬টি সেঞ্চুরি ও ৮টি হাফ সেঞ্চুরি। অন্যদিকে,  ১৭৭ ওয়ানডেতে তার মোট রান ৩৪৬৮। এর মধ্যে রয়েছে ৩টি সেঞ্চুরি ও ২০টি হাফ সেঞ্চুরি।

ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ২০১৩ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেটে সাময়িক নিষিদ্ধ হন আশরাফুল। অভিযোগ প্রমাণিত হওয়ায় পরের বছরের জুনে তাকে আট বছরের জন্য নিষিদ্ধ করা হয়। এই রায়ের বিপক্ষে আপিল করলে শাস্তির মেয়াদ দুই বছর কমিয়ে আনা হয়। সেই নিষেধাজ্ঞা শেষ হয় এই গত মাসে।

ব্রেকিং নিউজঃ