| |

নারী ফুটবলারদের প্রতি বাফুফের অবহেলা ও দ্বায়িত্বহীনতার প্রতিবাদে মানববন্ধন

আপডেটঃ 7:04 pm | September 09, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: এএফসি অনুর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের খেলোয়াড়দের প্রতি বাফুফে র্কতৃপক্ষের দ্বায়িত্বহীনতা ও অবহেলার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন করেছে জনউদ্যোগ নামের একটি সংগঠন।
শুক্রবার বিকেলে নগরীর শহীদ ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় এ ঘটনায় জড়িতদের অপসারন চেয়ে শাস্তি দাবী করেন মানবন্ধনকারীরা।
সংগঠনের সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নুর সভাপতিত্বে এ মানববন্ধনে বক্তব্য রাখেন পন্ডিতপাড়া এ্যাথলেটিক কাবের সভাপতি ও পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু, অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, মোয়াজ্জেম হোসেন বাবুল, আ: মোতালেব লাল, আ: কাশেম, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, কাজল কোরাইশী, রবিউল ইসলাম প্রমূখ।
পন্ডিতপাড়া এ্যাথলেটিক কাবের সভাপতি ও পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, যে নারী ফুটবলাররা বিশে^র কাছে বাংলাদেশকে উচ্চ আসনে নিয়ে গেছে তাদের সাথে বাফুফে কর্তৃপক্ষের দ্বায়িত্বহীনতা ও অবহেলার ঘটনা মেনে নেবার মত নয়। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।
জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন বলেন, এ ঘটনায় সংবাদ সম্মেলন করে বাফুফে কর্তপক্ষকে জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত। তিনি বলেন, নারী ফুটবলাররা বিশে^র কাছে বাংলাদেশকে যে উচ্চ আসনে নিয়ে গেছে তাদের সাথে এ অবহেলা দ্বায়িত্বহীনতা ছাড়া আর কিছুই নয়।
ক্রীড়ামোদী রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িতদের বাফুফের দ্বায়িত্বে থাকার কোন যোগ্যতা নেই। অবিলম্বে তাদেরকে দ্বায়িত্ব থেকে অপসারন করা হোক।
এ সময় সংগঠনের সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু নারী ফুটবলারদের প্রতি বাফুফের অবহেলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, বিশ^জয়ী নারী ফুটবলারদের যথাযথ মর্যাদা প্রদান করে তাদের নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দ্বায়িত্ব।

ব্রেকিং নিউজঃ