| |

ময়মনসিংহে ১৯ পুলিশ কর্মকর্তা ও চৌকিদার দফাদারদের পুরস্কার প্রধান

আপডেটঃ 9:35 pm | September 20, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: ‘পুলিশকে গণমুখী করা ও ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য প্রতিটি পুলিশ সদস্যকে আরো বেশি আন্তরিক হয়ে কাজ করার আহবান জানিয়েছেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুুল্লাহ আল মামুন।
মঙ্গলবার সকালে ডিআইজি কনফারেন্স রুমে ময়মনসিংহ বিভাগের আগস্ট / ২০১৬ মাসের ১৯ জন শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্ত অফিসার, কনস্টেবল ও চৌকিদার দফাদারদের প্রশংসাপত্র, সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার প্রধান কালে এ কথা বলেন।
সাজাসাাপ্ত আসামী গ্রেফতার, ডাকাত, ছিনতাই, সন্ত্রাসী গ্রেফতার, নিয়মিত মামলা, মামলা নিস্পত্তি, বন্ধুক টেকিং, কমিউনিটি পুলিশিং কার্যক্রমে গতিশীলতা, অপরাধ দমন, মাদক উদ্ধার সহ বিশেষ অভিযান প্রশাসনিক দতা ইত্যাদি ক্ষেত্রে সাফল্য বিশ্লেষণ করে ময়মনসিংহের ফুলবাড়ীয়াী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রিফাত খান রাজিব, ওসি ডিবি মোঃ ইমারত হোসেন গাজী সহ মোট ১৯ জনকে ক্রেষ্ট সহ পুরস্কৃত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, শেরপুর জেলা পুলিশ সুপার মোঃ মেহেদুল করিম, জামালপুর পুলিশ সুপার মোঃ নিজাম উদ্দিন, নেত্রকোনা পুলিশ সুপার জয়দেব চৌধুরী প্রমুখ।

ব্রেকিং নিউজঃ