| |

বিপিএলে নতুন ফ্র্যাঞ্চাইজি জেমকন গ্রুপ ও ম্যাঙ্গো এন্টারটেইনমেন্ট

আপডেটঃ 12:35 am | September 22, 2016

Ad

স্পোর্টস: আগামী ৪ নভেম্বর মাঠে গড়াবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর। আসন্ন এ আসরের প্রায় সব কিছুই চূড়ান্ত করে ফেলেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। এবারের আসরে যুক্ত হয়েছে নতুন দুই ফ্র্যাঞ্চাইজি জেমকন গ্রুপ ও ম্যাঙ্গো এন্টারটেইনমেন্ট।
জেমকন গ্রুপ খুলনার ও ম্যাঙ্গো এন্টারটেইনমেন্ট রাজশাহীর প্রতিনিধিত্ব করবে। শৃংখলাভঙ্গের দায়ে গত আসরের দল সিলেট সুপারস্টারসকে বহিষ্কার করা হয়েছে।
এ ব্যাপারে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘সিলেট সুপারস্টারসকে শৃঙ্খলাজনিত কারণে বাতিল করা হয়েছে। গত বিপিএলে একটা ঘটনায় তাদেরকে আমরা শোকজ করেছিলাম। এরপর তাদের কাছে আমরা টাকা পেতাম। পরবর্তীতে তাদের দেওয়া ব্যাংক গ্যারান্টি ভাঙ্গিয়ে টাকা উঠিয়ে নিয়েছি। আমাদের কোনো দলের কাছেই বকেয়া নেই। সবাই সবকিছু ক্লিয়ার করে দিয়েছে।’
গত আসরের পাঁচ ও নতুন আসা দুটি দল মিলে এবারের আসরে অংশ নেবে মোট সাতটি দল। খেলা হবে ঢাকা ও চট্টগ্রামে।
দলগুলোর প্লেয়ার্স ড্রাফট আগামী ৩০ সেপ্টেম্বর বিকাল ৩টায় হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত হবে। গত আসরের পাঁচ দল রিটেইন প্লেয়ার হিসেবে দুইজন করে ক্রিকেটার দলে রাখতে পারবে। তবে আইকন ক্রিকেটারকে রাখা যাবে না।

ব্রেকিং নিউজঃ