| |

ওয়াজেদ জয়ের সাফল্যে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি

আপডেটঃ 3:40 pm | September 22, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় প্রথমবারের মত প্রবর্তিত ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ অর্জন করায় আনন্দ র‌্যালি করছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।
‘আলোকিত আগামীর নেতৃত্ব সজীব ওয়াজেদ জয়, বাংলাদেশের হৃদয় জয়’ এ শ্লোগান নিয়ে বৃহস্পতিবার দুপুরে শহরের শীববাড়ি রোডস্থ আওয়ামীলীগ এর কার্যালয় থেকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ ও আনন্দ মোহন কলেজ শাখার সভাপতি মো: রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে এক আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কৃঞচুড়া চত্তর গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সবুজ, তানিম, শুভ্র, শিমুল, বিপ্লব প্রমুখ।

dsc_0136
প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট এওয়ার্ড’ পাওয়ায় অভিনন্দন জানিয়ে সংক্ষিপ্ত সমাবেশে রকিবুল ইসলাম রকিব বলেন অনেক গুণে গুণান্বিত আইসিটি বিশেষজ্ঞ সজীব ওয়াজেদ জয়। তার সুচিন্তিত ও সুদূরপ্রসারী ভাবনা, নেতৃত্ব এবং নানা উদ্যোগের ফলেই ডিজিটাল বাংলাদেশ ও ভিশন ২০২১ আজ বাস্তবে পরিণত হয়েছে।

ব্রেকিং নিউজঃ