| |

র‌্যাপার রণবীর সিং

আপডেটঃ 9:05 pm | October 04, 2016

Ad

বিনোদন: বলিউড অভিনেতা রণবীর সিং এখন র‌্যাপার। গুঞ্জন নয় সত্যি। জোয়া আখতারের আগামী ছবি ‘গুল্লি বয়’তে তিনি র‌্যাপারের ভূমিকায় অভিনয় করেন আর না করেন (এখনও চূড়ান্ত হয়নি), ৩১ বছর বয়সী এই তারকা এখন সত্যি সত্যি র‌্যাপার।
রেকর্ডিং স্টুডিওতে তোলা রণবীরের একাধিক ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে ভাইরাসের মতো! র‌্যাপ গানটির কথা তিনি নিজেই লিখেছেন। শিগগিরই এটি প্রকাশ হবে বলে ভক্তদের আশা। একটি ভিডিওতে র‌্যাপ গাইতে দেখা যাবে ‘গুন্ডে’ তারকাকে।
রণবীরের র‌্যাপার চরিত্রে অভিনয় প্রসঙ্গে জানতে চাইলে জোয়া আখতার প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে বলেন, ‘মুম্বাইয়ের এক র‌্যাপারকে ঘিরে গল্পটি। এর বেশি কিছু বলতে পারবো না। কিছুই চূড়ান্ত হয়নি। আনুষ্ঠানিক ঘোষণার আগে সব নিশ্চিত করতে হবে। বিকল্পের শেষ নেই। এ ছবিকে চাইলে যে কোনোভাবে উপস্থাপন করা যাবে। তবে আমাদের ঘোষণার আগে এগুলো বলতে পারি না।’
এদিকে ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ও ‘বাজিরাও মাস্তানি’র পর সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় টানা তৃতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছেন রণবীর সিং। ‘পদ্মাবতী’ নামের নতুন ছবিটিতে নাম ভূমিকায় থাকছেন দীপিকা পাড়ুকোন।
রণবীরের মুক্তি প্রতীক্ষিত ছবি ‘বেফিকরে’ এখন আলোচনায়। এর প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস ঘোষণা দিয়েছে- আগামী ১০ অক্টোবর ফ্রান্সে প্যারিসের আইফেল টাওয়ারে ছবিটির ট্রেলার প্রকাশ হবে। আদিত্য চোপড়ার পরিচালনায় এতে রণবীরের বিপরীতে আছেন বাণী কাপুর।
‘বেফিকরে’ হলো যশরাজ ফিল্মসের সঙ্গে রণবীরের পঞ্চম ছবি। ২০১২ সালে আনুশকা শর্মার বিপরীতে ‘ব্যান্ড বাজা বারাত’ দিয়ে বলিউডে অভিষেক হয় তার। অল্প সময়েই তিনি পেয়ে গেছেন তারকাখ্যাতি।

ব্রেকিং নিউজঃ