| |

খাদিজার অবস্থার অবনতি নেই, হচ্ছে ধীরে-ধীরে উন্নতি

আপডেটঃ 6:34 am | October 10, 2016

Ad

স্টাফ রিপোর্টার:  সিলেটের এমসি কলেজে ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির কোপে গুরুতর আহত খাদিজা আক্তার নার্গিসের শারীরিক অবস্থা ধীরে- ধীরে উন্নতি হচ্ছে। রোববার সকালে স্কয়ার হাসপাতালের এ কথা জানান তার চাচা ফয়েজুল ইসলাম।

ফয়েজুল ইসলাম বলেন, সকাল ৯টায় চিকিৎসক দেখেছেন। তিনি জানান নার্গিসের অবস্থার অবনতি নেই। তার শারীরিক অবস্থা ধীরে-ধীরে উন্নতি হচ্ছে।

এর আগে স্কয়ার হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের কনসালট্যান্ট ড. এ এম রেজাউস সাত্তার বলেন, এখনও নিশ্চিত ভাবে বলা যাবে না, তার ভাল হয়ে উঠতে কতটা সময় প্রয়োজন হবে। তবে খাদিজা তার সচেতনতার স্তর কিছুটা বৃদ্ধি পেয়েছে। তার শরীরে ব্যথা দেয়ার পর সে শরীরের ডানপাশ ও ডান হাত নাড়াতে সক্ষম হয়েছে।

ড. সাত্তার বলেন, এতদিন তার বেঁচে ওঠার আশা খুব ক্ষীণ ছিল। কিন্তু এখন বলা যায়, সেই আশা কিছুটা বৃদ্ধি পেয়েছে এবং তার জীবন শঙ্কা দূর হবার পরই শুরু হবে তার অর্থোপেডিক চিকিৎসা। তিনি বলেন, খাদিজাকে আরও পর্যবেক্ষণে রাখা প্রয়োজন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের এমসি কলেজের শিক্ষার্থী নৃশংস হামলার শিকার খাদিজা আক্তার নার্গিসের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম। প্রধানমন্ত্রী তার দফতরের মাধ্যমে নিয়মিত নার্গিসের চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন বলেও গত বৃহস্পতিবার জানান এই নেতা।

এর আগে দ্রুত বিচার ট্রাইব্যুনালে বদরুলের বিচার চান খাদিজা আক্তার নার্গিসের বাবা মাসুক মিয়া। এ বিষয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন। তিনি বলেন, ‘আর কোনও বদরুলের হাতে যেন কোনও নারী নির্যাতিত না হয়।’

ব্রেকিং নিউজঃ