| |

বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড পেল মেয়র টিটু সহ ১০ জন বিশিষ্টজন

আপডেটঃ 1:45 am | November 08, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড ২০১৪ পেল ময়মনসিংহ পৌরসভার জননন্দিত মেয়র মো: ইকরামুল হক টিটু সহ ১০জন বিশিষ্টজন।
সোমবার ৭ নভেম্বর দুপুর ১২ টায় শহীদ শাহাব উদ্দিন মিলনায়তনে ইলেক্টোরাল ভোটের ১০জন বিএস সিলভার পেন অ্যাওয়ার্ড বিজয়ীকে দি ইলেক্টোরাল কমিটি ফর বীরাঙ্গনা সখিনা (বি.এস) সিলভার পেন অ্যাওয়ার্ড এর পক্ষ থেকে প্রশংসনীয় ও গৌরবোজ্জ্বল অবদানের সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয়।
ক্রিয়েটিভ এসোসিয়েশনের সার্বিক পরিকল্পনায় ২০১৫ সালের ২৯শে ডিসেম্বর ঘোষিত বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড ২০১৪ বিজয়ীরা হলেন সমাজসেবায় ময়মনসিংহ পৌরসভার জননন্দিত মেয়র মো: ইকরামুল হক টিটু, গৌরীপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ডা. আব্দুল মান্নান, কেন্দুয়া নিঝুম পাকের্র প্রতিষ্ঠাতা ও অবসরপ্রাপ্ত জেলা জজ লতিফ আহমেদ খান,  শিল্পকলা, শিক্ষা, ভাষা ও সাহিত্যে অবদানের জন্য গৌরীপুরের ছড়াকার আজম জহিরুল ইসলাম, নান্দাইলের কবি আবদুল হান্নান ইউজেটিস, ভাষা ও সাহিত্যে কেন্দুয়ার নাট্যকার শফিকুল ইসলাম খান, গবেষণায় গৌরীপুরে কৃষি যন্ত্রপাতির উদ্ভাবক আব্দুল্লহ কেনু মিস্ত্রী, সাংবাদিকতা ও আলোকচিত্রে অবদানের জন্য গৌরীপুরের প্রবীণ সাংবাদিক ও অধ্যাপক কাজী এমএ মোনায়েম, গৌরীপুরের মফস্বল সাংবাদিক আনোয়ার হোসেন শাহীন এবং নিউজবাংলাদেশ.কমের গৌরীপুর উপজেলা সংবাদদাতা রাকিবুল ইসলাম রাকিব।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ডিন পরিষদের আহ্বায়ক প্রফেসর আব্দুর রশীদ। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি উদ্বোধন করেন গৌরীপুর আসনের সংসদ সদস্য ও বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।
সংগঠনের প্রেসিডেন্ট ফজর আলীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য দেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু, নেত্রকোনা এমআইএসটির অধ্যক্ষ ইঞ্জিনিয়ার এমএ জিন্নাহ। ফ্লোরেন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ রায়হান উদ্দিন সরকার।

ব্রেকিং নিউজঃ