| |

শেখ হাসিনার নেতৃত্বে হিংসা-বিদ্বেষ ও জঙ্গিমুক্ত সমাজ গড়ে তোলার আহ্বান : মোয়াজ্জেম হোসেন বাবুল

আপডেটঃ 1:20 am | November 12, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, সুখী সমৃদ্ধশালী আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। তেমনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে হিংসা-বিদ্বেষ ও জঙ্গিমুক্ত অসাম্প্রদায়িক সমাজ গড়ে তোলার জন্য ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার রাত সাতটায় ময়মনসিংহের ভাষা সৈনিক শামসুল হক মুক্ত মঞ্চে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এসব কথা বলেন।
যুবলীগের আলোচনা সভায় বিশেষ অথিতির বক্তব্যে ময়মনসিংহ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা মো: ইকরামুল হক টিটু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন আলোকিত হয়েছে। কিন্তু একটি মহল সরকারকে বেকায়দায় ফেলতে জঙ্গি-সন্ত্রাস শুরু করেছিল। কিন্তু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে মাত্র ২ মাসের ব্যবধানে জঙ্গি সমস্যার সমাধান হয়েছে। দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার কোন বিকল্প নেই। এটা দেশবাসীর কাছে এখন স্পষ্ট হয়ে গেছে।
যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল কেক কাটা ও আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেশ অতিথি কেক কাটেন। এসময় জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আওয়ামীলীগ নেতা ইউসুফ খান পাঠান, আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ ফারুক হোসেন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক এম এ কুদ্দুস, আওয়ামীলীগ নেতা আহাম্মদ আলী আকন্দ, কাজী আজাদ জাহান শামিম, আবু সাইদ দীন মোহাম্মদ ফকরুল, শওকত জাহান মুকুল, আনোয়ার জাহান সেলিম, তারভীন আহম্মেদ সিদ্দিক, কাজী আশরাফুল ইসলাম মিলটন. আখেরুল ইসলাম সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সিনিয়র সভাপতি ও ময়মনসিংহ পৌরসভার প্যানেল মেয়র-২ মোঃ নজরুল ইসলাম, সঞ্চালনা করেন জেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহ শওকত উসমান লিটন।

ব্রেকিং নিউজঃ