| |

জনগনের সহযোগীতা পেলে ময়মনসিংহ শহরকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলতে পারব : মেয়র টিটু

আপডেটঃ 1:19 am | November 24, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : ময়মনসিংহ নগরীর সৌন্দর্য ফেরাতে নিজের তোরণ অপসারন করে ব্যানার, ফেস্টুন, তোরণ ও বিলবোর্ড অপসারণের কাজ দ্বিতীয় দিনের মতো শুরু করেন ময়মনসিংহ পৌরসভার মেয়র আওয়ামীলীগ নেতা মো: ইকরামুল হক টিটু।
বুধবার (২৩ নভেম্বর) সকালে নগরীর জিলা স্কুল মোড়ে অপসারনের কাজ শুরু করে ময়মনসিংহ নগরীর সৌন্দর্য ফেরাতে জনগনের কাছে সহযোগীতা চাইলেন মেয়র টিটু।
এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১১টার দিকে জেলা প্রশাসক ও পৌরসভার উদ্যোগে এ অপসারণ অভিযান শুরু হয়। দ্বিতীয় দিনে বুধবার (২৩ নভেম্বর) সকাল থেকে ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটুর উপস্থিতিতে কাজ করেন পরিচ্ছন্নতাকর্মীরা।
এর আগে সপ্তাহ আগে এসব ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড বা তোরণ, নগরের আশেপাশে গবাদি পশু, ঘোড়া নিজ উদ্যোগে অপসারণে সাতদিনের সময়সীমা বেঁধে দেন জেলা প্রশাসক ও পৌর কর্তপক্ষ। কিন্তু সংশ্লিষ্টরা এ আহবানে সাড়া না দেওয়ায় মঙ্গলবার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌর কর্তপক্ষ ও রাজনৌতিক নেতৃবৃন্দসহ সাধারন জনগন মাঠে নেমে অপসারণ অভিযানের নেতৃত্ব দেন।
নগরীকে পরিচ্ছন্ন রাখতে নগরবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু সাংবাদিকদের বলেন, পুরনো ঐতিহ্যের ময়মনসিংহ শহরকে পরিচ্ছন্ন নগরী হিসাবে গড়ে তুলতে জেলা প্রশাসন এবং পৌর কতৃপক্ষ মিলে যে কার্যক্রম শুরু করেছি। আমাদের স্বপ্ন বাস্তবায়ন হতে বেশী সময় লাগবে না। এই জন্য আমি সকলের কাছে সহযোগীতা চাইছি। জনগনের সহযোগীতা থাকলে আমরা ময়লা-আবর্জনাযুক্ত এই শহরকে যে কোনো মূল্যে পরিচ্ছন্ন, পরিপাটি ও যানজটমুক্ত শহর হিসেবে গড়ে তুলতে পারবো বলে মেয়র টিটু মনে করেন।

ব্রেকিং নিউজঃ