| |

ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৭ উপলক্ষে ময়মনসিংহ জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন

আপডেটঃ 5:32 pm | January 25, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ : ময়মনসিংহে তিন দিনব্যাপী ‘ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৭’ সফল করতে সকলের সহযোগিতা চেয়েছেন ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) মো: খলিলুর রহমান।
বুধবার (২৫ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই আহবান জানান।
তিনি জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ‘একসেস টু ইনফরমেশন’ (এটুআই) প্রোগ্রামের সহায়তায় জেলা প্রশাসনের উদ্যোগে জিমনেসিয়াম প্রাঙ্গনে তিন দিনব্যাপী ‘ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৭’ আয়োজন করা হয়েছে। এতে চারটি বিষয়ভিত্তিক প্যাভিলিয়ানের মাধ্যমে নাগরিক সেবা প্রদানের কার্যক্রমসমূহ উপস্থাপন করা হবে।
এ মেলায় জেলার সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা ও আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহন করে তাদের তথ্য ও প্রযুক্তি সেবা এবং উদ্ভাবনী উদ্যোগসমুহ তুলে ধরার আহবান জানান তিনি। সাথে সাথে সকলকে উক্ত মেলায় সক্রিয় অংশ গ্রহনের আমন্ত্রন জানান।
‘ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৭’ উপলক্ষে ২৬ জানুয়ারি সকালে টাউনহল থেকে বণার্ঢ্য র‌্যালী অনুষ্ঠিত হবে। মেলার উদ্বোধন করবেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। দ্বিতীয় দিন সেমিনার, উপস্থিত বক্তৃতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সমাপনী দিনে বির্তক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলেও জানান তিনি।
এসময় এল জি ডিই-উপপরিচালক নূরুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহসীন আহমেদ, মো: আব্দুল লতিফ শিক্ষাও আইটিসহ সংবাদ সন্মেলনে জেলার অনলাইন, প্রিন্টিং ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশ গ্রহন করেন।

ব্রেকিং নিউজঃ