| |

ত্রিশাল রায়েরগ্রাম শহীদ স্মৃতি দাখিল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুন্ঠিত

আপডেটঃ 3:21 am | January 26, 2017

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ ত্রিশাল উপজেলার রায়েরগ্রাম শহীদ স্মৃতি দাখিল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান কালে ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান বলেছেন, যারা দেশের কথা চিন্তা করে, দেশের উন্নয়ন করে তাদের ভোট দিয়ে ক্ষমতায় রাখতে হবে। যারা দেশের উন্নয়ন করবে তাদের আগামী নির্বাচনে ভোট দিবেন।

তিনি বলেন, আগামী ২ বছরের মধ্যে এমন কোন গ্রাম থাকবে না যেখানে বিদ্যুৎ থাকবেনা। মাদরাসার ছাত্রছাত্রীদের প্রসঙ্গে তিনি বলেন, দুনিয়া ও আখিরাতের কথা চিন্তা করে সন্তানদের মাদরাসায় পড়াতে হবে। যারা আখেরাতের কথা চিন্তা করে তারা সন্তানদের মাদরাসায় দেয়। আগে একটা সময় ছিল জঙ্গি তৈরী নিয়ে মাদরাসার বদনাম ছিল বর্তমানে মাদরাসার নামে আর এই বদনাম নেই। তিনি বলেন, দেশকে ভালবাসা ইমানের অঙ্গ। ধর্মীয় চিন্তা থেকে সন্তানদের সৎ ও সুনাগরিক হিসাবে গড়ে তুলতে হবে।

পরে তিনি জেলা পরিষদের সদস্য (ত্রিশাল উপজেলা) এর উদ্যোগে ফ্যাসিলিটিজ বিভাগের মাধ্যমে বিদ্যালয়ের জন্য একটি ভবন নির্মানের সার্বিক সহায়তার আস্বাস প্রদান করেন। রায়েরগ্রাম শহীদ স্মৃতি দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা এটিএম আছমত আলী বঞ্জু এর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

রায়েরগ্রাম শহীদ স্মৃতি দাখিল মাদরাসার সুপার শেখ মো: আব্দুল মান্নান এর পরিচালনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মো: আব্দুল্লাহ আল মামুন উজ্জল, অধ্যাপক মো: মজিবুর রহমান, মৎস্যজীবিলীগ কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো: ছাইফুল আলম মানিক, ময়মনসিংহ মহানগর সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো: হাফিজুর রহমান, ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: আ: হেকিম, ত্রিশাল মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: আব্দুল মান্নান, হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবু সাঈদ, সাবেক চেয়ারম্যান মো: মেজবাহুল আলম চাঁন মিয়া, ত্রিশাল মহিলা কলেজের সহকারী অধ্যাপক ও রায়েরগ্রাম শহীদ স্মৃতি দাখিল মাদরাসার সাবেক সুপার মো: মোস্তাফিজুর রহমান, রায়েরগ্রাম শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সাইফুল ইসলাম  প্রমুখ।

এসময় বীরমুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দে, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মো: ফজলুল হক, হরিরামপুর ইউনিয়নের মহিলা সদস্য মোছা: শাহনাজ বেগম, সাবেক যুবলীগ নেতা মো: আসলাম খান পাঠান, শাহ মো: রেজাউল করিম রেজা, জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যাক্তিগত সহকারী মো: আফরোজ খান পাঠান প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে সকালে তিনি তাহযিবুল উম্মাহ ক্যাডেট মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

ব্রেকিং নিউজঃ