| |

মাদক আনা-নেওয়ার ব্যাপারে পাচারকারীরা নিত্যনতুন কৌশল অবলম্বন করছে ! তৌফিক উদ্দিন

আপডেটঃ 5:41 pm | February 01, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : আইনশৃঙ্খলা বাহিনীগুলো মাদক পাচার প্রতিরোধে নানামুখী পদক্ষেপ নিলেও পাচারকারীরা থেমে নেই এবং তারা নানা কৌশলে মাদক পাচার ও বিক্রি অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডিআইজি ও পরিচালক (অপারেশন ও গোয়েন্দা) সৈয়দ তৌফিক উদ্দিন আহম্মেদ পিপিএম, এনডিসি।
বুধবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর পুলিশ লাইন স্কুল মাঠে ময়মনসিংহ রেঞ্জ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের আয়োজনে মাদকবিরোধী অভিযান ও প্রচারণার মাস জানুয়ারি-২০১৭ উপলক্ষে ময়মনসিংহ বিভাগের সকল পুলিশ সুপার, ওসিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ তৌফিক উদ্দিন আহম্মেদ এসব কথা বলেন।
সৈয়দ তৌফিক উদ্দিন আহম্মেদ আরও বলেন, মাদক আনা-নেওয়ার ব্যাপারে পাচারকারীরা নিত্যনতুন কৌশল অবলম্বন করছে। ঝুঁকি এড়াতে কোনো কোনো কারবারি পাজেরোর মতো বিলাসবহুল গাড়ি এবং কোরিয়ারের পার্সেলে করে ছোট ছোট চালান পৌঁছে দেয়া হচ্ছে বিক্রেতাদের হাতে।
এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক আইনশৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন সংস্থার সদস্যদের অতি দক্ষতার সাথে কাজ করার আহবান জানান।
ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বেও জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রেঞ্জেরে অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভুইয়া, রেঞ্জের পুলিশ সুপার হারুন আর রশিদ, নেত্রকোনা পুলিশ সুপার জয়দেব চৌধুরী,  শেরপুরের পুলিশ সুপার রফিকুল ইসলাম গনি, কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ইসলাম, জেলা ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান সহ আরও অনেকে।

ব্রেকিং নিউজঃ