| |

গফরগাঁওয়ে বিদ্যুৎ অফিসে দুর্নীতি প্রতিরোধে সভা অনুষ্ঠিত

আপডেটঃ 9:48 pm | February 19, 2017

Ad

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি ঃময়মনসিংহের গফরগাঁওয়ে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড অফিসের সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের সাথে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির দূর্নীতি বিরোধী জন-সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গতকাল রোববার দুপুরে নির্বাহী প্রকৌশলী বিউবো এর কার্যালয়ে সহকারী প্রকৌশলী মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গফরগাঁও উপজেলা শাখার দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ কে. এম এহছান, এডভোকেট।

প্রধান অতিথি তার বক্তব্যে দুর্ণীতি প্রতিরোধ কমিটির দুর্ণীীত বিরোধী সকল কাজকর্মে সক্রিয়ভাবে সাহায্য সহযোগিতা করার অনরোধ জানিয়ে অত্র এলাকায় বিদ্যুৎ গ্রাহকদের গ্রাহকসেবা নিঃস্বার্ধভাবে কাজ করার জন্য সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি আহবান জানান। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল বাসারের উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি নিরুপমা দেবনাথ, সদস্য আজিম উদ্দিন মাষ্টার, সদস্য গোলাম মোহাম্মদ ফারুকী, গফরগাঁও বিদ্যুৎ অফিসের উপ-সহকারী প্রকৌশলী সুনীল কুমার রায় ও উচ্চমান হিসাব সহকারী মোঃ আঃ মালেক প্রমূখ। সভায় উপস্থিত সরকারী কর্মকর্তা ও কর্মচারীগণ দুর্ণীতি উর্ধ্বে থেকে গ্রাহক সেবা নিশ্চিত করায় আশ্বাস দেন।

ব্রেকিং নিউজঃ