| |

পরিচালক কে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ, তাদের ব্যক্তি স্বার্থে আঘাত লেগেছে : মুক্তিযোদ্ধা সন্তান

আপডেটঃ 6:30 pm | February 20, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাসির উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে আনীত অভিযোগের তিব্র নিন্দা জানিয়েছেন ময়মনসিংহ সদর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সন্তান কমান্ড সভাপতি মো: মুঞ্জুরুল হক।
সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে এক বিবৃতিতে তিনি বলেন পরিচালক কে নিয়ে যারা অসত্য সংবাদ প্রকাশ করছে আমি দিব্যি করে বলব তাদের ব্যক্তি স্বার্থে আঘাত লেগেছে।
তিনি বলেন, ভাল আসলে নিজস্বার্থের জন্য নয়, বরং মনে করি বৃহত্তম এই ভালটা বৃহত্তর ময়মনসিংহের ৩ কোটি জনগোষ্ঠীর। ম.চি.ম.হাসপাতালের সুগোয্য পরিচালক মহোদয় নিজের কথা না ভেবে শুধু হাসপাতালে আসা ও ভর্তি রোগীর সুচিকিৎসা ও সুসেবা দেওয়ার জন্যই নয় পরিষ্কার-পরিচ্ছন্নতার প্রতি সু নজর দিয়ে যাচ্ছেন, পাশাপাশি সকল কর্মকর্তা, সেবিকা ও কর্মচারিতের স্ব স্ব দায়িত্ব পালন করার নির্দেশ দেন।
তিনি সকলকে অনুরোধ জানিয়ে বলেন, সকলে মিলে কাজটা করি তাহলে ম,চি,ম,হা বাংলাদেশের মডেল হাসপাতাল হবে, ইনশাল্লাহ। আমরা দোয়া করি স্যার সুস্থ থেকে এগিয়ে যাক আমরা মুক্তিযোদ্ধার সন্তানরা সার্বিক আছি এবং থাকব।
আর বিশেষ অনুরোধ করব, কাউকে না জেনে না শুনে ছোট করা ঠিক না নিজ স্বার্থের কথা কম ভেবে অন্যের উপকার যে করে তাকে এগিয়ে যেতে দিন না হলে আল্লাহ সহ্য করবেনা।
তিনি বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিনীত অনুরোধ জানাই পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাসির উদ্দিন আহমেদ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে থাকতে পারে এবং ময়মনসিংহবাসীর সুচিকিৎসা ও সুসেবা দিতে পারে।

ব্রেকিং নিউজঃ