| |

হালুয়াঘাটে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টায় আটক -১

আপডেটঃ 8:27 pm | February 22, 2017

Ad

আব্দুল হক লিটন হালুয়াঘাট করেসপন্ডেন্ট ঃ ময়মনসিংহের হালুয়াঘাটের লালারপাড় গ্রাম থেকে গত মঙ্গলবার রাতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বাবুল হোসেন (৪০) কে আটক করেছে থানা পুলিশ। প্রতিবন্ধী মেয়ের পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার রাতে উপজেলার ধারা ইউনিয়নের লালারপাড় গ্রামের মৃত মুক্তার উদ্দিন এর মানসিক ও শারীরিক প্রতিবন্ধী মেয়ে মনোয়ারা খাতুন (৩৬) এর ঘরে ডুকে ধর্ষণের চেষ্টা করে একই এলাকার হুসাইন আহমদ এর বখাটে পুত্র বাবুল হোসেন। মেয়েটির ডাক চিৎকারে তার ভাই কিতাব আলী ও এলাকার লোকজন বাবুল হোসেনকে হাতেনাতে ধরে ছেলের বাবা হুসাইন আহমদ ও চাচা আব্দুল আজিজ মেম্বারের নিকট বিচারের দাবী জানায়।

কিন্তু ছেলের পরিবারের লোকজন বিচার না করে বিষয়টি কারো কাছে না বলতে মেয়ের পরিবারকে হুমকি দেয়। মঙ্গলবার দুপুরে প্রতিবন্ধী মেয়ের পরিবার হালুয়াঘাট থানায় এ বিষয়ে অভিযোগ করলে অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে আসামী বাবুল হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

 স্থানীয়রা জানায়, বাবুল এই এলাকার চিহ্নিত চোর। তার বিরুদ্ধে গ্রাম্যভাবে একাধিক বার চুরি করার দায়ে দরবার সালিশ হয়েছে। আমরা বাবুলের কঠিন শাস্তি দাবী করছি। এ বিষয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়াকে প্রশ্ন করলে তিনি বলেন, অভিযোগ পাওয়ার আমি ঘটনা স্থলে উপস্থিত হয়ে আসামীকে গ্রেফতার করেছি এবং তার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার দায়ে মামলা হয়েছে।

ব্রেকিং নিউজঃ