| |

সোহরাওয়ার্দী উদ্যানে জাসদের সমাবেশ উপলক্ষে ময়মনসিংহ জাসদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

আপডেটঃ 3:03 pm | February 25, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী  : ১১ মার্চ ২০১৭ শনিবার বিকাল ৩টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় জাসদের সমাবেশ সফল করার লক্ষ্যে জাসদ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় ময়মনসিংহ জেলা জাসদ কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক শওকত রায়হান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাবেশ সফল করার জন্য বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন।
জেলা জাসদ সভাপতি এ্যাডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট সাদিক হোসেন এর পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাসদনেতা রতন সরকার, এ্যাড. নজরুল ইসলাম চুন্নু, সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, এ্যাড. শিব্বির আহাম্মেদ লিটন, পারভেজ শাওনেওয়াজ লিটন, আনিমূল ইসলাম আমিন, রকিব মাহমুদ প্রমুখ।
সভায় বক্ত্যারা শান্তি ও উন্নয়নের জন্য জঙ্গি নির্মূল, জঙ্গি-সঙ্গী বর্জন ও বিচার, দুর্নীতি ও বৈষম্যের অবসান করে সুশাসন প্রতিষ্ঠা এবং সমাজতান্ত্রিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ১১ মার্চ চলো চলো ঢাকা চলো স্লোগানে জাসদ নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।

ব্রেকিং নিউজঃ