| |

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে ময়মনসিংহে অবস্থান কর্মসূচি

আপডেটঃ 3:28 pm | March 02, 2017

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পী : গ্যাসের দাম বৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদে ময়মনসিংহে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপিসহ যুবদল, ছাত্রদল ও মহিলা দলের নেতাকর্মীরা।
পূর্ব ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত নগরীর হরিকিশোর রায় রোডের দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হয়।
এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওযাহাব আকন্দের সভাপতিত্বে জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও নগর বিএনপি’র সভাপতি- অধ্যাপক শফিকুল ইসলাম, নগর বিএনপি’র সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, যুগ্ম সম্পাদক কাজী রানা, যুগ্ম সম্পাদক শাহ শিব্বির আহমেদ ভুলু, সহ-সাংগঠনিক সম্পাদক এ.কে.এম মাহবুবুল আলম, প্রচার সম্পাদক কায়কোবাদ মামুন, কোষাধ্যক্ষ রতন আকন্দ, জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট নূরুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক আশিকুল হক আশিক, বিএনপি নেতা শহীদুল হক শহীদ, শেখ আজিজুল হক, লিটন আকন্দসহ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কোনো কারণ ছাড়াই আকস্মিকভাবে গ্যাসের মূল্যবৃদ্ধি সরকারের সিদ্ধান্তের ক্ষোভ প্রকাশ করে সভায় বক্তারা বলেন, গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্ত লুটপাটের জন্য। গ্যাসের দাম বাড়ানোর নেতিবাচক প্রভাব পড়বে জনগণের ওপর। এ জন্য জীবনযাত্রার ব্যয় বেড়ে যাবে আর স্বল্প আয়ের মানুষরা বিপাকে পড়বে। গ্যাসের মূল্য বাড়ানো যাবে না। গ্যাসের মূল্য কমাতে হবে। এটা দেশের জনগণের দাবি।

ব্রেকিং নিউজঃ