| |

ত্রিশালে যুবলীগের কর্মী সমাবেশ

আপডেটঃ 8:42 pm | March 03, 2017

Ad

ত্রিশাল প্রতিনিধিঃ ময়মসিংহের ত্রিশালে যুবলীগের উদ্যোগে এক আলোচনা কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার আমিরাবাড়ী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার।

আমিরাবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি কায়কোবাদ আকন্দের সভাপতিত্বে সাধারন সম্পাদক আতাউর রহমান রতনের  পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, আমিরাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক মেম্বার, সাধারন সম্পাদক ফয়জুর রহমান হেলাল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাছান মাহমুদ রেমিন, পৌরযুবলীগের সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক রেজাউল করিম উজ্জল প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জুয়েল সরকার বলেন স্বাধীনতার মাসে শ্রদ্ধাভরে স্বরন করছি হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যার হাত ধরে বাঙ্গালী জাতির স্বাধীনতার স্বপ্ন পূরন হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ বাস্তবায়নের জন্য নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সমাবেশে প্রধান অতিথি  উপজেলার সর্বস্তরের নেতাকর্মীদের উদ্যেশ্য করে বলেন মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে আগামী নির্বাচনের জন্য দলীয় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ প্রদান করেছেন। আগামী নির্বাচনকে সামনে রেখে যুবলীগের প্রতিটা নেতাকর্মীকে প্রস্তুতি নিতে হবে এবং সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে অবহিত করতে হবে। পাশাপাশি বিরোধী দলের সকল ষড়যন্ত্র মোকাবিলায় বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে রাজপথে থাকার আহবান জানান। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নির্দেশনা অনুযায়ী আগামী নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে ওয়ার্ড পর্যায়ে যুবলীগকে শক্তিশালী ভুমিকা রাখতেই প্রতিটা ইউনিয়ন ওয়ার্ড ও প্রামে সমাবেশ করছে বলে তিনি জানান।

ব্রেকিং নিউজঃ