| |

নিজ এলাকায় রিকশা চড়ে ঘুরলেন রাষ্ট্রপতি

আপডেটঃ 8:58 pm | March 12, 2017

Ad

স্টাফ রিপোর্টার : চার দিনের সফরে নিজ এলাকা কিশোরগঞ্জে আসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।  হাওর অঞ্চলের মিঠামইনের কামালপুর গ্রামে জন্ম নেয়া রাষ্ট্রপতির কাছে এলাকার কোনো কিছুই অচেনা নয়।  রাষ্ট্রের শীর্ষপদে থেকেও সামান্য সুযোগ পেলেই এলাকায় মুক্ত হাওয়ায় কিছুটা সময় কাটাতেই যেন বেশি পছন্দ রাষ্ট্রপতির।  কখনও ভটভটি, কখনও অটোরিকশা কখনও বা রিকশা করে ঘুরে বেড়ান।

রোববার দুপুর বেলার দিকে রিকশায় মিঠামইন বাজার ও বাজারের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

তাকে একনজর দেখার জন্য রাস্তার দুই পাশে জড়ো হয় এলাকার শতশত মানুষ।  তারা রাষ্ট্রপতিকে সালাম জানান, হাত তুলে শুভেচ্ছা জানান।  এসময় রাষ্ট্রপতিও হাসিমুখে লোকজনকে হাত তুলে শুভেচ্ছা জানান।

এর আগে মায়ের নামে প্রতিষ্ঠিত তমিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন রাষ্ট্রপতি।  এসময় তার সঙ্গে ছিলেন রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব আবদুল হাই, রাষ্ট্রপতির বড় ছেলে ও কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজের অধ্যক্ষ আবদুল হকসহ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

চারদিনের সরকারি সফরে রোববার কিশোরগঞ্জে আসেন রাষ্ট্রপতি।  দুপুর ১২টা ২০ মিনিটে রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি মিঠামইন হেলিপ্যাডে অবতরণ করে।  এরপর মিঠামইন জেলা পরিষদ ডাকবাংলোর সামনে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করা হয়।  বিকেলে তিনি মুক্তিযোদ্ধা আবদুল হক ডিগ্রি কলেজ মাঠে সুধী সমাবেশ শেষে সন্ধ্যায় কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন।  এরপর নিজ বাড়িতে রাতযাপন করবেন তিনি।

 

ব্রেকিং নিউজঃ